কুমিল্লার নাঙ্গলকোটে এক মাদক কারবারি আটক

মো: ওমর ফারুক :

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউপির মক্রবপুর কাজী মার্কেট এলাকায় শুক্রবার (১০ জুলাই) জুমার নামাজের সময় এক মাদক কারবারিকে আটক করেছে স্থানীয়রা। ওই মাদক কারবারী দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে দাবী করেছে স্থানীয় ওই গ্রামের কাওছার হোসেন ফারুক।

তিনি আরও জানান, আটকের পর জাতীয় পুলিশ সেবা ৯৯৯ ফোন দিয়ে নাঙ্গলকোট থানা পুলিশকে অবগত করি। এর পর পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃত মাদক কারবারি হলেন- সাহেদা পুর গ্রামের আবু জাফর ওরফে মনজু। মাদক বিক্রির জন্য ইয়াবা নিয়ে পেড়িয়া থেকে মক্রবপুর কাজী মার্কেট এলাকাতে আসলে তখন এলাকাবাসী তাকে ইয়াবাসহ আটক করে। কাজী মার্কেট এলাকার কাজী অপু দাবী করেন, যুব সমাজ মাদক বিরোধী কার্যক্রম চালিযে যাচ্ছে।

মাদক কারবারী মাদক বিক্রির জন্য ইয়াবা নিয়ে একটি অটোরিকশায় করে এই পথ দিয়ে যাচ্ছে। তখন তাকে সন্দেহ হলে আটক করা হয়। আটকের সময় অনেক গুলো ইয়াবা তার কাছে ছিল। কিন্ত মাদক ব্যবসায়ী কিছু ইয়াবা পানীতে পেলে দেয়। পরে এক পিস ইয়াবা সহ তাকে আটক করি। এলাকাবাসী মাদক কারবারিকে আটক করে নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক সোহেল মিয়ার কাছে সোপর্দ করেন।

স্থানীয় গ্রাম পুলিশ নিজাম উদ্দিন বলেন, আটককৃত ব্যক্তিকে পুলিশ একাধিক বার মাদক সহ আটক করেছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!